42 দৈনন্দিন সমাধান কিছু মূলত বেঁচে থাকার

শান্ত থাক. আপনার wits জড়ো করা। আমরা একসাথে এই মাধ্যমে পেতে যাচ্ছি। এখানে, আমাদের বিশেষজ্ঞদের জীবন জীবনের সবচেয়ে ভয়ঙ্কর বিপদ এবং দৈনন্দিন হতাশার জন্য গাইড।

কিভাবে একটি layoff বেঁচে থাকা

পোস্ট লেআউটের জন্য সেরা বেঁচে থাকা টিপসগুলির মধ্যে একটি হল একটি নতুন চাকরি খোঁজার এবং বল খেলতে! আলবার্তো বিশ্ববিদ্যালয়ের সুখী অধ্যয়ন অনুসারে, শারীরিক ক্রিয়াকলাপে অংশগ্রহন করে বেকারত্ব হ্রাসের কারণে তিন গুণ জীবন সন্তুষ্টি বাড়ায়। এছাড়াও, আপনার কাজ হারানোর পরে ফিরে bounce এই অন্যান্য টিপস চেষ্টা করুন।

কিভাবে বেঁচে থাকা বেঁচে থাকার জন্য বেঁচে থাকা

রিডার্স ডাইজেস্টের বেঁচে থাকা বেশিরভাগ লেখকের দীর্ঘদিন সম্পাদক হিসাবে, বেথ ড্রেরার কঠোর পরিস্থিতিতে জীবিত থাকার বিষয়ে অনেক কিছু শিখেছিলেন। এখানে, তিনি আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বেঁচে থাকার পরামর্শ দিয়েছেন:

পানির সন্ধান করুন: আমার গল্পের বিষয়গুলি খুব ভালভাবেই জানেন, আপনি কেবল পানি ছাড়া প্রায় চার দিন স্থায়ী হতে পারেন। নির্বীজন বন্ধ করার জন্য, প্রাণী, পাখি (বিশেষ করে গানের পাখি), কীটপতঙ্গ (বিশেষত মধুচক্র) এবং সবুজ গাছপালা অনুসন্ধান করুন, যা সবই জলকে কাছাকাছি নির্দেশ করতে পারে। রক crevices এছাড়াও বৃষ্টির ছোট ক্যাশে রাখা হতে পারে।

খাদ্য সন্ধান করুন: আপনি খাদ্য ছাড়াই তিন সপ্তাহ পর্যন্ত বেঁচে থাকতে পারেন, কিন্তু একটি ক্ষুধার্ত পেটে খুব শীঘ্রই সেট করা হবে। এই চারটি আইটেম সর্বদা ভোজ্য: ঘাস, cattails, acorns, এবং পাইন সূঁচ। একটি সহজ ছড়া আপনি নিরাপদ-খাওয়া berries চিহ্নিত করতে সাহায্য করতে পারেন: “হোয়াইট এবং হলুদ, একটি সহকর্মী হত্যা। বেগুনি এবং নীল, আপনার জন্য ভাল। “

একটি পশু হামলা সাহসী: আমরা সব bear এবং হাঙ্গর আক্রমণ সম্পর্কে পড়া করেছি। কিন্তু একটি আক্রমনাত্মক নেকড়ে বা হরিণ সম্পর্কে কি? প্রজাতি নির্বিশেষে, আপনার স্থল দাঁড়ানো। চলমান পশুদের চেজ মানসিকতা ট্রিগার করবে, এবং যদি না আপনি একটি সর্প এড়ানোর চেষ্টা করছেন, আপনি যথেষ্ট দ্রুত চালাতে পারবেন না।

কিভাবে একটি আইসক্রিম মাথা ব্যাথা বেঁচে থাকা

একটি “মস্তিষ্কের স্থবিরতা” ঘটে যখন আপনার মুখের ছাদে স্নায়ু আপনার মস্তিষ্ককে বলে যে এটি খুব ঠান্ডা; মস্তিষ্ক, নাটক রাণী এটি যে, আপনার মাথার মধ্যে উষ্ণ রক্ত ​​ধাক্কা দ্বারা overcompensates। কিভাবে আপনি আপনার বড় মুখ বন্ধ করতে বলতে পারেন?

ফ্রিজ ঠান্ডা। রুম তাপমাত্রা জলের সাথে আপনার মুখের ভরাট বা দরিদ্র এলাকা বিরুদ্ধে আপনার জিহ্বা চাপিয়ে একটি উষ্ণ এক সঙ্গে ঠান্ডা উদ্দীপনা প্রতিস্থাপন। প্রতিরোধের কী? ধীর খাওয়া। ম্যাকমাস্টার ইউনিভার্সিটির চিকিত্সক হিসাবে তাঁর কন্যার মধ্যম বিদ্যালয়ে 145 জন শিক্ষার্থীর একটি গবেষণায় পাওয়া যায়, যারা বাচ্চাদের পাঁচ সেকেন্ডে কম বা আইসক্রিমের বাটি কেড়ে নিলে তাদের মস্তিষ্কে ফ্রিজ হওয়ার সম্ভাবনা দ্বিগুণ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *