28 আসল দম্পতিরা কীভাবে জানত যে তারা “এক” খুঁজে পেয়েছিল

তিন সপ্তাহের আমার প্রেমিক আমার রুমমেটকে সাহায্য করছিল এবং আমি আমাদের সিনিয়র বছরের জন্য কলেজ ফিরে যাই। Unpacking যখন, আমি আমার নতুন অ্যাপার্টমেন্ট সম্পর্কে আমি পছন্দ সব জিনিস তালিকাভুক্ত: “আমি আমার নতুন রুম ভালবাসি, আমি আমার বাথরুম ভালবাসি, আমি আমাদের রান্নাঘর প্রেম, আমি আমাদের লিভিং রুমে ভালোবাসি, আমি আমার প্রেমিক প্রেম …” যত তাড়াতাড়ি আমি চাই এই কথাগুলো বললে, আমি তাদের মুখের মধ্যে আবার স্টাফ করতে চেয়েছিলাম। আমার মৌমাছি শুধু হেসেছিল, এবং আমরা দুজনই জানতাম যে আমি যা বললাম তা সত্য ছিল। পাঁচ বছর পর, আমরা এখন বিয়ে করছি এবং আমাদের প্রথম মেয়েকে বাঁচানোর জন্য প্রস্তুত হচ্ছি। – মিশেল প্ল্যান্টার, রালেই, উত্তর ক্যারোলিনা (উপরে)

আমি হাওয়ার্ড জনসনের রেস্টুরেন্টের জন্য একটি পরিশীলক ছিলাম। তিনি মোটর লজের সহকারী ব্যবস্থাপক ছিলেন। এক রাতে, তিনি আমাকে একটি পানীয় জন্য জিজ্ঞাসা। আমি হ্যাঁ বলেন। আমরা বন্ধ সময় পর্যন্ত কথা বলা, এবং তারপর তিনি আমাকে বাড়িতে ঘটেছে। আমার দরজায়, তিনি নিচে নত এবং কখনও তার সঙ্গে আমার ঠোঁট brushed। এটা যে সব ছিল। আমি সেই রাতে তার সাথে প্রেমে পড়ে গেলাম এবং 42 বছর পর তার মৃত্যু পর্যন্ত সেভাবেই থাকি। আমি কি এখনো তাকে ভালবাসি? হ্যাঁ. আমি কি এটা আবার করব? ওহ, আমি ইচ্ছা করতাম। বারবারা ইয়াং, স্বাধীনতা, মিসৌরি। আপনি চুম্বন যখন সাধারণত আপনি ডান দিকে তীক্ষ্ণ কারণ .

আমরা ফেসবুকের মাধ্যমে দেখা করেছি, অনলাইন চ্যাট করতে পেরেছি, এবং মুখোমুখি হতে পারিনি, যদিও আমরা কখনও মুখোমুখি হইনি। একদিন, বিরক্তিকর বিরতির মধ্য দিয়ে চলে যাওয়ার পর, আমি লিখে দিয়েছিলাম, “আমি এত জঘন্য এবং কঠোর, কেউ আমার সাথে থাকতে চায় না।” তিনি লিখেছিলেন, “আমি কখনো বলেছি না।” এক বছর পরে, আমি তার সাথে থাকতে আমেরিকা থেকে আয়ারল্যান্ড চলে যাই। আমরা বিবাহিত এবং একটি শিশুর আশা করছি। -আবিগাইল টেলর, ওয়াটারফোর্ড, আয়ারল্যান্ড

কফি শপ এ একা বসে রবিবার নিউইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড কাজ করে, আমি একটি সূত্র ধরে আটকে গেলাম। একটি আকর্ষণীয় লোক আমার কাঁধের উপর peeked এবং বলেন, “Trireme: একটি রোমান galley। এটা ছয় জুড়ে উত্তর। “বৎসর বছর পরে, আমরা ক্রসওয়ার্ড দ্রুত কে শেষ করতে পারেন তা দেখতে প্রতিযোগিতা করি। -শের গারফিল্ড, বেলভু, ওয়াশিংটন। তারা সঠিক ধারণা পেয়েছে: ক্রসওয়ার্ড পাজল আসলে আপনার মস্তিষ্ককে ছোট করে তুলতে পারে .

তিনি উচ্চ বিদ্যালয় জুড়ে আমার ভাল বন্ধু ছিল। আমি তাকে ছাড়া অন্য সব গভীর গোপন কথা বলতে পারতাম: আমি তার সাথে প্রেমে পাগল ছিলাম। দুঃখজনকভাবে, সে অন্যকে বিয়ে করেছিল এবং আমরা স্পর্শ হারিয়ে ফেলেছিলাম। অনেক বছর পরে কাটুন: আমরা দুজনেই তালাকপ্রাপ্ত হয়েছি এবং দ্রুত বন্ধু হয়ে গেছি। এই সময়, আমি তাকে তার সম্পর্কে কিভাবে অনুভূত তা জানাতে। উচ্চ বিদ্যালয়ের 30 বছর পর আমরা বিয়ে করেছি, এবং আমি আমার স্বপ্নে আছি। -ব্রাদ বুমগনার, গাহানা, ওহিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *