বালিতে স্কুটার দুর্ঘটনায় পড়ার পর,

আইমি স্পাভকে কাজ করার কথা ছিল। প্রকৃতপক্ষে, তাকে ছুটি কাটাতে হবে বলে মনে করা হয়েছিল- গত আগস্টে তিনি নিউ ইয়র্ক সিটি তাপ থেকে বেরিয়ে যাওয়ার জন্য পোকনোর পর্বতমালার একটি কেবিন ভাড়া করেছিলেন। কিন্তু কেউই এই দিনগুলোকে পুরোপুরি ভেঙ্গে ফেলতে পারে না এবং একজন ফ্রিল্যান্স মেডিক্যাল লেখক স্পাভক, এই সুন্দর গ্রীষ্মের দিনটিতে নিজেকে আটকে রাখেন এবং একটি অ্যাসাইনমেন্ট শেষ করেন। তিনি এখন এবং তারপর ওয়েবে সার্ফিং, সামান্য procrastinated। তার ফেসবুক নিউজ ফিড চেক করার সময়, তিনি তার বন্ধু মাইকেল লিথকট থেকে একটি বিজ্ঞপ্তি দেখতে পেরে আনন্দিত হন। Lythcott একটি নিষ্ঠুর ভ্রমণকারী ছিল। আসলে, তিনি এবং স্পভাক কিছু বছর আগে নেপালের মধ্য দিয়ে ভ্রমণ করেছিলেন। Spevak তিনি এখন বালি ছিল জানত এবং একটি ক্ষণস্থায়ী vicarious ট্রিপ নিতে খুশি।

এবং তারপর তিনি পোস্ট পড়তে। সুন্দর ভ্রমণের ফটোগুলি বা লিথকোটের যাত্রার বিস্তারিত বিবরণ দেখার পরিবর্তে, স্পাভাক একটি উজ্জ্বল লাল পটভূমি এবং সাদা রঙে লেখা কয়েকটি শব্দের শব্দ দেখেছিলেন: “সহায়তা। বিপদে. পুলিশ ডাকুন। “

39 বছর বয়সী গ্রাফিক ডিজাইনার মাইকি লিথকট, প্রকৃতপক্ষে বালি ভ্রমণ করেছিলেন। ২5 বছর বয়সী তিনি ও তার বন্ধু স্ট্যাসি এনও ইন্দোনেশিয়ার দ্বীপে এসেছিলেন। তাদের দু: সাহসিক কাজ করার জন্য উত্তেজিত, দুই আমেরিকানরা উবুদের বাইরের একটি স্কুটার ভাড়া করে শহরে ঢুকলেন, যেখানে তারা দুজন ঘুমানোর সময় কাটায় যা তারা উভয়েই পছন্দ করে: সারা বিশ্ব থেকে অপরিচিতদের সাথে চ্যাট করে।

এই দুটি আমেরিকান অ্যালমোস্ট লস্ট তার লাইভস-তারপর,

এটি ছিল পিচ-অন্ধকার, গত ২ অক্টোবর, যখন তারা স্কুটারে ফিরে আসলো এবং তাদের হোটেলে চলে গেল। লিথকোট স্কুটারের থলিতে তার আইফোন রাখে এবং নেভিগেট করতে এটি ব্যবহার করে। যখন তারা ধানের প্যাডি ও জঙ্গল ধরে একটি পাহাড়ে উঠেছিল, তখন তিনি জিপিএসের দিকে তাকিয়ে রাস্তায় পিছনে উঠে গেলেন-একটি বক্ররেখা। লাইটকট পাল্টা করতে ব্রেক ভাঙা। তিনি যথেষ্ট দ্রুত ট্যাপ না।

তিনি কিছুক্ষণ পরে ঘুরে ঘুরে ঘুরে বেড়ায়। তিনি গাছপালা ঘিরে, একটি খাড়া ঢাল তার পিঠে ফ্ল্যাট ছিল। জঙ্গল. তিনি বসতে চেষ্টা করেছিলেন, কিন্তু তার শরীর সহযোগিতা করবে না। কি হলো? তিনি বিস্ময়ের উদ্রেক. কোথায় আমি? একটি খালি বন মধ্যে? তারপর তার কাছে এসেছিল। বালি! কিন্তু কেন? তিনি চিন্তা করতে চাপিয়েছিলেন, কিন্তু তার মন একটি কুয়াশা ছিল।

ওহ মানুষ … আমি স্কুটার দুর্ঘটনায় ছিলাম, সে ভাবলো। তার কাছে এখন অনেক কিছু আসে, আর কিছু না। বাতাসের মধ্য দিয়ে 150 ফুট উড়ে যাওয়া সম্পর্কে কিছুই না, গাছের মধ্যে স্ল্যামিং সম্পর্কে কিছু না, রক্তের ব্যাখ্যা না করে যা তিনি স্বাদ ও অনুভব করতে পারেন, তার শরীরের মধ্যকার সবল ব্যথা।

তিনি স্টক গ্রহণ। তার চশমা চলে গেছে। স্কুটার চলে গেছে, এবং তার সাথে তার সেল ফোন। তার বাম কব্জি ও ধোঁয়া খারাপভাবে ধ্বংস হয়ে গিয়েছিল, যেমনটা তার পেছনে ছিল। তিনি তার পা সরানো যায়নি। অবশেষে তিনি তার সঙ্গী মনে। “স্টেসি!” সে উত্তর দিল না। “স্ট্যাসি, তুমি কোথায়?” তার কণ্ঠে আশ্চর্যজনকভাবে শান্ত হয়ে এল। তিনি পরে জানতে পারবেন যে তার ফুসফুস উভয় ধসে পড়েছে। “আমি এখানেই আছি।” সে মাত্র কয়েক ফুট দূরে ছিল। লাইটকোট তার পাশে ছিল না হওয়া পর্যন্ত অন্ধকারে তার দিকে তাকাচ্ছিল। “আমি জানি না কি হচ্ছে,” সে বলল। “কেন আমরা জঙ্গলে?” “আমরা একটি দুর্ঘটনায় ছিল। আপনি স্থানান্তর করতে পারেন?” “সংখ্যা” “স্ট্যাসি, তোমাকে উঠতে এবং হাঁটতে এবং আমাদের সাহায্য পেতে হবে।” “আমি পারবো না।” এই lithcott ঝগড়া। কেউ জানত না তারা সেখানে ছিল। তারা হাঁটতে পারে না। তার পিছনে সম্ভবত ভাঙ্গা ছিল। তিনি রক্তপাত আউট ছিল। আমি মনে করি আমরা এখানে মারা যেতে পারে, তিনি চিন্তা। বিষয়গুলি আরও খারাপ করে, তিনি ভীষণ জঙ্গলের তলদেশে ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘেউ ঘোরা।

“আমি ভীত,” Eno বলেন। তিনি আরও দূরে এবং দূরে দূরে sounded। অবশেষে, লাইটকোট পাহাড়ের উপর একটি ছোট্ট বিষণ্ণতায় বিশ্রাম নিল যেখানে তিনি একটি গাছের রুটি বুঝতে পারতেন। সেখানে, তার নুখে, তার উপর একটি নিকৃষ্ট শান্ত এসেছিলেন। যদি সে মরতে যাচ্ছিল, তবে শান্তির জায়গায় এটাকে এমন হতে দাও। তাকে তার চোখ বন্ধ করে দেয়ার অনুমতি দিন।

না, সে নিজেকে ডেকেছিল। যে ভাবে চিন্তা বন্ধ করুন। আপনি নিজেকে রক্ষা করতে হবে। আপনি Stacey সংরক্ষণ করতে হবে।

কিন্তু কিভাবে কেউ তাদের খুঁজে পেতে হবে? শুধু যদি তিনি তার ফোন ধ্বংসস্তূপে হারিয়ে না। তারপরে তিনি স্মরণ করলেন- তার একটি দ্বিতীয় ফোন ছিল, তার আমেরিকান সিম কার্ডের সাথে এক যে তাকে যুক্তরাষ্ট্রে যোগাযোগ করার অনুমতি দেয়। ওর জ্যাকেট পকেটে চারপাশে লাগলো, ওখানে ছিল! সাবধানে তিনি এটি টানা, এটি চালিত, এবং আন্তর্জাতিক তথ্য রোমিং চালু, তার ভাল হাত দিয়ে তার বুকে ফোন ভারসাম্য। ব্যাটারি চার্জ: 42 শতাংশ।

তিনি স্থানীয় পুলিশ জন্য সংখ্যা googling সম্পর্কে চিন্তা এবং যে কেউ উত্তর ইংরেজি উত্তর। কিন্তু মানুষ যদি এমন করে তবে সে কী বলবে? “আমি একটি দুর্ঘটনা হয়েছে, এবং আমি কোথাও?”

ফেইসবুক সহ ফোনে তিনি কয়েকটি অ্যাপ খোলা রেখেছিলেন বলে তিনি লক্ষ্য করেছেন। একটি ধারণা আঘাত। রক্তক্ষয়ী ফোনটি অন্ধকার র্যাভিনকে হ্রাস না করার জন্য খুব যত্ন নিচ্ছে, তিনি তার স্ট্যাটাস পৃষ্ঠায় একটি উজ্জ্বল লাল ব্যাকড্রপ খুলেন এবং টাইপ করেছেন। দুই মিনিটেরও কম সময় পরে, আইমে স্পাভ পোস্টটি দেখেছিলেন।

প্রথমে, স্পাভকে কি করতে হবে তা কোন ধারণা ছিল না। সে কি করতে পারে? বালি কোথায় সে ছিল? তারপর তিনি মনে করেন যে ফেসবুকের একটি ফাংশন রয়েছে যা আপনাকে আপনার বন্ধুদের কল করার অনুমতি দেয়। তিনি এটি একটি চেষ্টা দিয়েছেন। তার অসাধারণ অবাক এবং ত্রাণ, লিথকোট কুড়ান। কখনও কখনও অনলাইন বিশ্বের অপরিবর্তনীয় সংযোগ এমন খারাপ জিনিস নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *