ডে রবার্ট ডোনি জুনিয়র আমার দাদুকে বাঁচালো

word of Dana Reinhardt

জরুরী অবস্থার সময়ে, অভিনেতা একটি বাস্তব জীবনের সুপারহিরো পরিণত।

আমি এখানে একটি অঙ্গরাজ্যের বাইরে যেতে ইচ্ছুক এবং অনুমান করি যে উদারতার বেশিরভাগ গল্প পূর্বে ড্রাগ-আসক্ত সেলিব্রিটিদের খারাপ ছেলেকে মার্ভেল সিনেমা মেগাস্টারের সাথে শুরু করে না। খনি। আপনি হয়তো একজন ফ্যান হতে পারেন বা নাও হতে পারেন তবে আমি: তার নাম রবার্ট ডোনি জুনিয়র এবং এটি ছিল 90 এর দশকের প্রথম দিকে (আমি খুব কম বয়সী ছিলাম ২0 বছর বয়সী, এবং তিনি আয়রন ম্যান মামলা থেকে বছর দূরে ছিলেন) গল্প ঘটেছে।

এটি সাউদার্ন ক্যালিফোর্নিয়া-এর এসিএলইউ-এর একটি বাগান পার্টিতে ছিল- আমার সাধুমা প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ছিলেন। আমি ঘটনা আমার দাদীর escorting ছিল।000 এই গল্পে আমার দাদীর সবকিছুই আপনাকে ব্যাখ্যা করার জন্য পর্যাপ্ত রুম নেই- আমাকে ভলিউম দরকার। তাই, শৈশবের জন্য, আমি আপনাকে বলব যে সে 80 বছর বয়সেও সুন্দর ছিল, দিনটি দীর্ঘ ছিল না এবং চুপচাপ চুপচাপ ছিল, যদিও তার ধরনের বুদ্ধিমত্তা তরুণ সেলিব্রিটিদের স্বীকৃতি দেয়নি।

আমি রবার্ট ডোনি জুনিয়রকে তার দিকে তাকাতে দেখলাম যখন সে স্যার জেসিকা পার্কারের হাত দিয়ে একটি চমত্কার ক্রিম-রঙ্গিন লিনেন স্যুটে এসেছিল। আমার দাদী চর্মরোগী, পনির সঙ্গে তার কাগজ প্লেট piling মধ্যে অনেক বেশি আগ্রহী। তিনি কারি গ্রান্ট বা গ্রেগরি প্যাক ছিলেন না। সে কি যত্ন করে?

বিকেলে প্রধান প্রতিযোগী ছিলেন রন কোভিক, যার সময় ভিয়েতনাম যুদ্ধের সময় তাকে হুইলচেয়ারে রেখেছিল এবং যার গল্পটি সম্প্রতি অলিভার স্টোন ছবি বোনের অন দ্য চতুর্থ জুলাইয়ে অমর করা হয়েছিল। আমি হুইলচেয়ার উল্লেখ করেছি কারণ এটি পরবর্তীতে কী ভূমিকা পালন করেছিল।

বক্তৃতা শেষ হওয়ার পর, আমরা আমাদের প্রস্থান করার জন্য আমাদের সামনে সারি আসন মধ্যে দাঁড়িয়ে। কিন্তু তিনি যখন বেড়ে উঠেছিলেন, তখন আমার দাদী ফিরলেন এবং হুইলচেয়ারের ঢালু ঢেউয়ে ঢুকে পড়েছিলেন যা মঞ্চে অ্যাক্সেস দিয়ে রন কোভিককে সরবরাহ করেছিল। আমি জানতাম না যে হুইলচেয়ার র্যাম্পের তীক্ষ্ণ প্রান্ত আছে, কিন্তু তারা-অন্তত এইটি করেছে, এবং এটি তার শিনটি খালি খোলা কাটছে। রক্ত ঝাপসা ছিল।

আমি আপনাকে বলতে সক্ষম হব যে আমি পদক্ষেপে চাবুক দিয়েছিলাম- আমি পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছিলাম, আমার দাদীকে এড়াতে এবং অ্যাম্বুলেন্সের জন্য আহ্বান জানিয়েছিলাম যা স্পষ্টভাবে প্রয়োজন ছিল-কিন্তু আমি তা করিনি। আমি বসে বসে আমার হাঁটুতে আমার মাথা রাখলাম কারণ আমি ভেবেছিলাম আমি হতাশ হয়ে যাচ্ছি। আমি কি রক্তের কথা উল্লেখ করেছি? সৌভাগ্যক্রমে, কেউ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সেই ব্যক্তি ছিলেন রবার্ট ডোনি জুনিয়র।

তিনি কাউকে অ্যাম্বুলেন্স আহ্বান করার আদেশ দেন, আরেকজনকে একটি গ্লাস পানি আনতে এবং আরেকটি কম্বল আনতে। তিনি তার চমত্কার পট্টবস্ত্র জ্যাকেট বন্ধ, তিনি তার sleeves আপ পাকানো, এবং তিনি আমার দাদী এর পা ধরে ধরে। তারপর তিনি জ্যাকেটটি ধরলেন, যা আমি অনুমান করতাম যে সে পথ থেকে বেরিয়ে এলো, এবং তিনি তার ক্ষত প্রায় বাঁধেন। আমি ক্রিম রক্তের লিনেন তার রক্ত ​​সঙ্গে লাল রঙের ঘড়ি ঘড়ি দেখেছি। তিনি তাকে চিন্তা করতে বলেন না এবং সবকিছু ঠিক হবে। তিনি জানতেন, স্বাভাবিকভাবেই, কীভাবে তার সাথে কথা বলবেন, তাকে বিভ্রান্ত করবেন, এবং সবচেয়ে সমালোচিতভাবে তার ভয়ানকতার সাথে খেলবেন। তিনি তার বাছুর ধরে অনুষ্ঠিত, এবং তিনি whistled। তিনি তাকে তার পায়ে অত্যাশ্চর্য কিভাবে বলেন। তিনি আমাকে বললেন, আমার অপমানের জন্য, “আমার নাতনী আমাকে বলেছিলেন আপনি একজন বিখ্যাত অভিনেতা, কিন্তু আমি কখনও আপনার কথা শুনেছি না।”

অ্যাম্বুলেন্স আসার আগ পর্যন্ত তিনি তার সাথে থাকতেন, এবং তারপর তিনি তার হাত ধরে স্ট্রেচারের পাশে হাঁটতে লাগলেন এবং বলছিলেন যে তিনি একেবারেই পার্টি ছাড়ার সাথে সাথে তার হৃদয় ভেঙ্গে দিচ্ছেন, ঠিক যেমন তারা একে অপরকে জানতে চাইল। তিনি দরজা বন্ধ হিসাবে তিনি তার waved। “আমাকে ফোন করতে ভুলবেন না, সিলভিয়া,” তিনি বললেন। “আমরা লাঞ্চ করব।” তিনি একটি সিনেমা তারকা, সব পরে।

বিশ্বাস করুন অথবা না, আমি শব্দ ছাড়া অ্যাম্বুলেন্স মধ্যে তাত্ক্ষণিক। আমি খুব বিব্রত এবং তাকে ধন্যবাদ খুব লাজুক ছিল।000 আমাদের সকলের কাছে আমরা যা চাই তা আমরা চাই, মুহূর্তগুলি আমরা পুনর্বিবেচনার এবং পুনঃবিনিয়োগ করতে চাই। শব্দগুলি পুরোপুরি ব্যর্থ হলে আমাদের সেই সুযোগের জন্য খুব কমই সুযোগ পাওয়া যায়। কিন্তু আমি অনেক বছর পরেছিলাম।

আমার কথা উল্লেখ করা উচিত, পরে, যখন রবার্ট ডোনি জুনিয়র হেরোইন, কোকেইন, এবং একটি আনলোডলোডের জন্য কারাগারে ছিল। 357 ম্যাগনাম হ্যান্ডগুন তার গাড়িতে পাওয়া যায়, আমি তাকে লিখতে ভাবতাম। আমি সেদিন তাকে স্মরণ করতে চেয়েছিলাম যখন তিনি মানবিক ব্যক্তিত্ব ছিলেন যখন আমরা প্রত্যেকেই যা হতে পারি তার সর্বোত্তম। সেই দিন, তিনি অপরিচিত ব্যক্তিদের kindest ছিল।

কিন্তু আমি না।

সেই বাগান উদ্যানের প্রায় 15 বছর পর, আমার দাদী মারা যাওয়ার দশ বছর পর আর কারাগার থেকে মুক্তি পাওয়ার পাঁচ বছর পর আমি তাকে একটি রেস্টুরেন্টে দেখেছিলাম। আমি লস এঞ্জেলেসে বড় হয়েছি, যেখানে সেলিব্রিটিদের দৃষ্টিভঙ্গিগুলি সাধারণ এবং যেখানে আমি লোকেদের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য উত্থাপিত হয়েছিলাম এবং খাবার খাওয়ার সময় কাউকে বিরক্ত করতাম না। কিন্তু এই দিনে, আমি নেটিভ অ্যাঞ্জেলো এবং আমার নিজের লজ্জাজনক কোডটি পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম, এবং আমি তার টেবিলে পৌঁছলাম। 000 আমি বললাম, “যদি মনে হয় তোমার কোন ধারণা নেই … …” এবং আমি তাকে গল্প বললাম।

তিনি মনে।

“আমি শুধু তোমাকে ধন্যবাদ জানাই,” আমি বললাম। “এবং আমি আপনাকে বলতে চেয়েছিলাম যে আমি কেবল কখনও দেখেছি যে এটি সবচেয়ে নিষ্ঠুর কাজ।”

তিনি উঠে দাঁড়ালেন এবং তিনি আমার হাতে উভয় হাত তুলে বললেন, আমার চোখে তাকিয়ে তিনি বললেন, “আজকে এই কথা শুনতে আমার কতটুকু দরকার ছিল তা তুমি জানো না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *